SUJON KUMAR DEY

ওয়ার্ডপ্রেস কাস্টমাইজেশন কোর্স (অনলাইন)

ফ্রিল্যান্সিং সেক্টরে আপনি কম সময়ে ইনকাম করতে চাইলে আপনার জন্য ওয়ার্ডপ্রেস কাস্টমাইজেশন হতে পারে বেস্ট চয়েস।

sujon kumar dey

কেন বেস্ট চয়েজ হবে ওয়ার্ডপ্রেস কাস্টমাইজেশন ?

চাহিদা বেশি

মার্কেটপ্লেসে সবচেয়ে বেশি কাজ পাওয়া যায় এমন কাজ গুলোর মধ্যে ওয়ার্ডপ্রেস অন্যতম। আপনি ফাইভার কিংবা আপওয়ার্কের মত মার্কেটপ্লেস গুলো তে ঘুরে দেখেন, সেখান সেল হওয়া টপ স্কিলের মধ্যে ওয়ার্ডপ্রেস প্রথমে আছে। তাই চাহিদা যেহেতু বেশি, তাই কমসময়ে কাজ পাওয়ার জন্য ওয়ার্ডপ্রেস বেস্ট হবে অবশ্যই।

তুলনামুলক সহজ

কম সময়ে কাজ শেখার জন্য ওয়ার্ডপ্রেস বেস্ট, কেননা ওয়ার্ডপ্রেস তুলনামুলক সহজ কাজ। এটা শিখে ফেলাও সহজ৷ আপনি ওয়ার্ডপ্রেস কাস্টমাইজেশন শিখতে গেলে দেখবেন এখানে কাজ করার জন্য সবকিছু তৈরি করা আছে, শুধু আপনি ক্লিক করে, ড্রাগ এন্ড ড্রপ করে ডিজাইন, ফাংশন চেন্জ করতে পারবেন।

কেন আমার কোর্স করবেন ?

মার্কেটপ্লেস বেসড কাজ শিখবো

ওয়ার্ডপ্রেস কাস্টমাইজেশনের মার্কেটপ্লেস বেসড কিছু লো কম্পিটিভ কাজ রয়েছে, যেগুলো শিখলে অপেক্ষাকৃত আরো দ্রুত কাজ পাবেন এবং কাজ পাওয়ার সম্ভবনা খুব বেশি থাকবে, আবার অনেক সহজও । সেই কাজ গুলোই আমি শেখাই। তাই এই কাজগুলো শিখলে অনলাইনে কম সময়ে কাজ করে ইনকাম করা আপনার জন্য সম্ভব হয়ে উঠবেন।

আগের STUDENT দের সাকসেস

প্রতি ব্যাচের বেশির ভাগ শিক্ষার্থী সাকসেস হয়,সাকসেস প্রমান দেখতে আমাদের STUDENT সাকসেস পেজ ভিজিট করুন। একটি কথা না বললেই নয়, শুধু ফ্রিল্যান্সিং থেকেই যে ইনকাম করানো দেখানো হবে এরকম নয়, আমরা আর কিছু জিনিস দেখবো যেগুলো থেকে আপনি ফ্রিল্যান্সিং ছাড়াও ইনকাম করতে পারবেন।

কোর্স ফিঃ ১ হাজার টাকা
পেমেন্ট - বিকাশ/রকেট/নগদ/উপায়
পেমেন্ট নাম্বারঃ 01768203686
অ্যাডমিশন নিতে এখনি পেমেন্ট করে ফর্ম ফিলাপ করুন
ফর্ম লিংকঃ https://forms.gle/ZMLNT75Fe8Q1SmRd8

আগের STUDENT দের সাকসেস প্রুভ